খালেদা জিয়াকে জীবনেও কারামুক্ত করতে পারবে না তারেকঃ প্রধানমন্ত্রী

লন্ডনে তারেক রহমান তার লোকদের দিয়ে শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে বাড়াবাড়ি করলে বেগম খালেদা জিয়া কখনো ছাড়া পাবেন না বলে কড়া হুশিয়ারী উচ্চারণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার বিকাল ৪ঃ৫৫ মিনিটে হিথ্রো বিমান বন্দরে পৌঁছে হোটেলে যাওয়ার পথে, সেন্ট্রাল লন্ডনের তাজ হোটেলের সামনে অবস্থানরত যুক্তরাজ্য আওয়ামীলীগের নেতা কর্মীদের সাথে টেলিফোনে কথা বলার সময় তিনি এমন হুশিয়ারী উচ্চারণ করেন। তিনি টেলিফোনে যখন কথা বলছিলেন, তখন মোবাইলটি লাউড স্পিকারে ছিলো।

উপস্থিত অনেকেই তখন প্রধানমন্ত্রীর এই টেলিফোন আলাপটি রেকর্ড করেন।প্রধানমন্ত্রী টেলিফোনে যুক্তরাজ্য আওয়ামীলীগের নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, ” সেই জন্য আমি পরে কথা বলবো। যখন আমি আমার চোখের অপারেশনটা হয়ে যাবার পর যখন সুস্থ হবো সবার সাথে দেখা করবো। অহেতুক যেনো হোটেলে ভিড় না করা হয়।

যে কারনে কোন হোটেলই বুকিং দিতে চায় না। তবে আমাদের মানে কয়েকজন সিলেক্টেড নিশ্চয়ই থাকবে। কিন্তু অহেতুক যেন ভিড় না করে। আমি সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি। আর বাংলাদেশে গেলে তো দেখা হয়ই। আর আমি আমার সময় মত সবার সঙ্গে দেখা করে যাবো। থ্যাংকইউ কষ্ট করে আসলেন।

সবাইকে আমার আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আর ভবিষ্যতে দেখা হবে। আর ঐ বিএপিরে জানাই দিয়েন যে তারেক জিয়া যদি বেশি বাড়াবাড়ি করে আমার সাথে, তার মা জীবনেও জেল থেকে বের হবে না। কারণ শেখ হাসিনাকে চাপ দিয়ে কোন কিছু আদায় করা যায় না, তার বুঝা উচিত। তাদের এমপিরা জয়েন্ট করছে। তাদের একটি ডিমান্ড ছিলো তার চিকিৎসার টিকিৎসার। আমরা কনসিডার করতে রাজি। আমার সাথে অনেকে দেখা করছে।

কিন্তু আমি এখানে আসার পর যদি তারা বেশি বাড়াবাড়ি করে, আমি তাদের বলবো সরি। তোমাদের লোকরা আমার সাথে বেয়াদবি করছে। আমি দিবো না সরি। ” পরে যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান শরীফ ও সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুককে প্রধানমন্ত্রীর সাথে কথা বলতে শুনা যায়।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment